আজ, বুধবার | ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:৫৬

ব্রেকিং নিউজ :
মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ

শালিখায় করোনা আক্রান্ত ইমামের নমুনা সংগ্রহকালে হাসপাতালের রেডিওলোজিস্ট সংক্রমিত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শালিখায় মসজিদের ইমামের নমুনা সংগ্রহ করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রেডিওলজিস্ট। তাকে হাসপাতালের কোয়াটারে নিজ কক্ষে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রবিউল ইসলাম জানান, গত ২৫ এপ্রিল শনিবার শালিখা উপজেলার আদাডাঙ্গা গ্রামের জামে মসজিদের ইমাম করোনা আক্রান্ত রোগির উপস্বর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এ সময় তার নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্যে পাঠানো হয়। পরদিন রবিবার পরীক্ষার ফলাফলে তিনি কোভিড ১৯ পজিটিভ বলে শনাক্ত হন। তিনি পার্শ্ববর্তি যশোরের বাঘারপাড়া উপজেলার পশ্চিমা গ্রামের বাসিন্দা।

ওই ঘটনার পর আদাডাঙ্গা গ্রামটিকে লক ডাউন ঘোষণার পাশাপাশি আক্রান্ত ব্যক্তির সংস্পর্ষে যাওয়া স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স, রেডিওলোজিস্টসহ ১৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্যে পাঠানোর পাশাপাশি তাদেরকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

বৃহস্পতিবার রাতে ওই ১৪ জনের নমুনা পরীক্ষার ফল পাওয়া যায় যেখানে ১৩ জন নেগেটিভ হলেও স্বাস্থ্য কমপ্লেক্সের রেডিওলোজিস্টের নমুনা পরীক্ষায় কোভিড ১৯ পজিটিভ পাওয়া যায় বলে তিনি জানান।

এ বিষয়ে মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, এই নিয়ে মাগুরায় মোট ৫ জন করোনা আক্রান্ত রোগি পাওয়া গেছে। তাদেরকে বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। নিয়মিত খোঁজ খবর রাখা হচ্ছে। প্রত্যেকেই এখন পর্যন্ত সুস্থ্য আছেন বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology