আজ, শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:১৭

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

শ্রীপুরে অধিনায়ক আকবর হোসেন ফাউণ্ডেশনের আলোচনা ও দোয়া মাহফিল

মাগুরা প্রতিদিন ডটকম : ১৫ আগস্টে নিহত জাতির জনক শেখ মুজিবুর রহমানসহ বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ এবং ২১ আগস্টে নিহতদের আত্মার শান্তি কামনায় মাগুরার শ্রীপুরে অধিনায়ক আকবর হোসেন ফাউণ্ডেশনের উদ্যোগে আলোচনা ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলার খামারপাড়ায় অধিনায়ক আকবর হোসেন ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউসুফ মণ্ডল, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা সর্দার, শ্যামাপদ অধিকারি, ওহিদুল ইসলাম, রিপন রাফি প্রমুখ।

পরে আগস্টের সকল শহীদ এবং মাগুরার প্রয়াত রাজনৈতিক নেতাদের আত্মার শান্তি এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন শ্রীপুর এমসি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আবদুল কাদের সিদ্দিকী ।

দুপুর ২ টায় খামারপাড়া ওয়াহাব মার্কেটের সামনে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল শুরু হলেও বৃষ্টির কারণে ফাউণ্ডেশন কার্যালয়ে নির্ধারিত অনুষ্ঠান সংক্ষিপ্ত কলেবরে সমাপ্ত করা হয়।

অনুষ্ঠানে শ্রীপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে মুক্তিযোদ্ধা, শ্রীপুর বাহিনীর অধিনায়ক আকবর হোসেন অনুসারি এবং সহস্রাধিক আওয়ামীলীগ কর্মী সমর্থক উপস্থিত হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology