আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১২:১৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

শ্রীপুরে আ’লীগের বিদ্রোহি চেয়ারম্যান প্রার্থির শোভাযাত্রা পণ্ড

মাগুরা প্রতিদিন ডটকম (শ্রীপুর) : আচরণ বিধি অমান্য করে মাগুরার শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল গণি শাহিনের বের করা মোটর সাইকেল ও মটর গাড়ির শোভাযাত্রা ছত্রভঙ্গ করে দিয়েছে উপজেলা প্রশাসন।

প্রত্যক্ষদর্শিরা জানায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শ্রীপুর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থি মাহমুদুল গণি শাহিন তার নির্বাচনী প্রতিক আনারসের সমর্থনে একটি শোভাযাত্রা বের করে। শতাধিক মটর সাইকেল, মাইক্রো, জিপ ও প্রাইভেট কার নিয়ে প্রার্থির নেতৃত্বে শ্রীপুর উপজেলা পরিষদের সামনে থেকে শোভা যাত্রাটি বের হয়ে উপজেলার বিভিন্ন এলাকা অতিক্রম করে।

এদিকে নির্বাচনী আচরণ বিধি অমান্য করে এমন শোভাযাত্রার বিষয়ে দৃষ্টি আকর্ষন করে প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থি পঙ্কজ কুমার সাহা রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে রিটার্নিং অফিসার মো: ফয়জুল মোল্যা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নৌকা মার্কার প্রার্থির দেয়া সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে পুলিশ প্রশাসনের সহায়তা শোভা যাত্রাটি ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology