আজ, মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:৪৩

ব্রেকিং নিউজ :
শালিখা-মহম্মদপুরে অ্যাড শ্যামল-অ্যাড মান্নান উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শ্রীপুরের বরিশাটে সংগ্রাম ও কাজী তারেক পক্ষীয়দের মধ্যে দিনভর সংঘর্ষ মাগুরার বড়খড়ি গ্রামে কৃষককে কুপিয়ে হত্যা! দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন

শ্রীপুরে শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থিদের মধ্যে ৩০টি বাইসাইকেল এবং অন্যান্যদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে শ্রীপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই উপজেলায় বসবাসরত ৩০ জন শিক্ষার্থির মাঝে মঙ্গলবার বাই-সাইকেল বিতরণের পাশাপাশি প্রাথমিক পর্যায়ের ৩২ জন এবং মাধ্যমিক পর্যায়ের ২২ জন ছাত্র – ছাত্রীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রমে অংশ নেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা-উল-জান্নাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাঃ তৌফিকুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology