আজ, বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:৩৭

ব্রেকিং নিউজ :
মাগুরা সদর উপজেলায় রানা শ্রীপুরে রাজন নির্বাচিত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু

মাগুরায় বাসের সঙ্গে সংঘর্ষে দুই মটর সাইকেল আরোহী নিহত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শনিবার পৃথক সড়ক দূর্ঘটনায় দুই মটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন বায়েজিদ হোসেন (২৫) এবং আল আমিন (৪৫)।

দুপুর ১২ টার দিকে মাগুরার মহম্মদপুর উপজেলার বেথুলিয়া বাজার এলাকায় বিপরীত দিক থেকে ছুটে আসা যাত্রীবাহী পরিবহনের সঙ্গে একটি মটর সাইকেলের সংঘর্ষ হলে মটর সাইকেল আরোহি আল আমিন গুরুতর আহত হয়। এলাকাবাসি তাকে উদ্ধার করে মাগুরা আড়াইশ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে পথেই তার মৃত্যু হয়। আল আমিন নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার গাঘা গ্রামের নবাব আলীর ছেলে। আত্মীয় বাড়ি বেড়ানোর উদ্দেশ্যে তিনি মাগুরায় আসেন।

অপরদিকে একই সময়ে মাগুরা-যশোর সড়কের জাগলা সাতমাইল এলাকায় ঢাকামুখি একটি যাত্রীবাহী পরিবহনের সঙ্গে মটর সাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই মটর সাইকেল আরোহী বায়েজিদের মৃত্যু হয়। বায়েজিত মাগুরা সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের হাশেম আলির ছেলে।

উভয় ঘটনায় সংশ্লিষ্ট থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology