আজ, বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:৩৬

ব্রেকিং নিউজ :
মাগুরা সদর উপজেলায় রানা শ্রীপুরে রাজন নির্বাচিত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু

মাগুয়ায় মাদক ব্যবসায়ি যুবলীগ নেতাকে বহিস্কার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সস্ত্রীক ইয়াবাসহ গ্রেপ্তার যুবলীগ নেতা তরিকুল ইসলাম সোহেলকে সংগঠন থেকে বহিষ্কার করেছে জেলা যুবলীগ।

সোহেল মাগুরার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি।

সোমবার সন্ধ্যায় মাগুরা গোয়েন্দা পুলিশের একটি দল জেলার সদর উপজেলার রামনগর থেকে সস্ত্রীক ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তরিকুল ইসলাম সোহেলকে গ্রেফতার করে। পরে তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতে সোপর্দ করা হয়।

ঘটনার পর যুগান্তর, প্রথমআলোসহ বিভিন্ন পত্রিকায় এ বিষয়ে সংবাদ প্রকাশিত হলে মঙ্গলবার বিকালে জেলা আওয়ামী যুবলীগ জরুরি সভায় বহিস্কারের সিদ্ধান্ত গ্রহণ করে।

মাগুরা জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলি আহমেদ আহাদ বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত, সুশৃঙখল ও মানবিক সংগঠন।

মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ৬ নং কাদিরপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ তারিকুল ইসলাম সোহেলকে সংগঠন বিরোধী ও অনৈতিক কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগে তাকে বহিষ্কার করা হলো।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology