আজ, মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১০:২৬

ব্রেকিং নিউজ :
জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা

মাগুরার মালিকগ্রামে সড়ক দূর্ঘটনায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

মাগুরা প্রতিদিন : মাগুরায় অনার্স পরীক্ষায় অংশ নিতে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় নাজির আহমেদ কলেজের শিক্ষার্থী শামিম শেখের মৃত্যু হয়েছে।

সে জেলার মহম্মদপুর উপজেলার পরমেশ্বরপুর গ্রামের কিবির শেখের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার সকালে শামিম মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত পরীক্ষায় অংশ নিতে অপর দুই বন্ধুকে সাথে নিয়ে মটর সাইকেল যোগে বাড়ি থেকে বের হয়। বেলা সাড়ে ১১ টার দিকে তাদের বহনকারী মটর সাইকেলটি নড়াইল-মাগুরা সড়কের মালিকগ্রাম এলাকায় পৌঁছলে একটি বাইসাকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় মটর সাইকেল চালক শামিম ও অপর আরোহী হৃদয় এবং বাইসাইকেল আরোহী সজিব ও রাকিব গুরুতর আহত হয়। ঘটনার পর তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে শামিম শেখের মৃত্যু হয়।

দূর্ঘটনায় আহত হৃদয়ের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, দূর্ঘটনায় নিহত ব্যক্তির মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনগত প্রক্রিয়া সম্পন্ন হলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology