আজ, রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৪:৫৯

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরায় পুলিশ সুপারের পরিবারের এক সদস্যসহ নতুন করে ৫ জন করোনা আক্রান্ত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় পুলিশ সুপারের পরিবারের এক সদস্য সহ ৫ জন করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। সোমবার নমুনা পরীক্ষার ফলাফলে তারা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন বলে জানা গেছে।

মাগুরা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টার প্রাপ্ত রিপোর্টে মাগুরায় পুলিশ সুপারের পরিবারের এক সদস্য, আঠারখাদা এলাকার এক ব্যক্তি এবং মহম্মদপুর উপজেলার বিনোদপুর, বালিদিয়া এবং দীঘা এলাকার আরো তিন ব্যক্তির নমুনা পরীক্ষায় পজিটিভ পাওয়া যায়।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, নতুন করে ৫ জন আক্রান্ত হওয়ায় মাগুরা জেলায় মোট ২৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে মাগুরা সদরে ১১জন, শ্রীপুরে ৬জন, শালিখায় ৫জন এবং মহম্মদপুরে ৪জন। ইতোমধ্যে সুস্থ হয়েছে ১৯জন।

আক্রান্তদের ১ জনকে ঢাকা রেফার্ড করা হয়েছে। তিনি প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছেন। বাকি ৬ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology