আজ, সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:৪৪

ব্রেকিং নিউজ :
দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন মহম্মদপুরে মসজিদ নির্মাণের টাকা আত্মসাতের ঘটনায় গ্রামে উত্তেজনা মাগুরায় অসহায় শিক্ষার্থীদের মধ্যে সরকারি অনুদান বিতরণ মাগুরা শহরে চারতলা ভবন থেকে লাফিয়ে অকৃতকার্য পরীক্ষার্থীর আত্মহত্যা!

মাগুরায় রঞ্জন টাইলস এন্ড স্যানিটারি শো-রুমের উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় এজি একাডেমি স্কুল মার্কেটে আধুনিক মানসম্মত টাইলস ও স্যানিটারি শো-রুমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় রঞ্জন টাইলস এন্ড স্যানিটারি শোরুমের উদ্বোধন করেন মাগুরা পৌরমেয়র জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক খুরশিদ হায়দার টুটুল।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক আনিসুজ্জামান সাচ্চু, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান।

উদ্বোধনী অনুষ্ঠানে শহরের বিভিন্ন ব্যবসায়ী, সাংবাদিক, আইনজীবী, শিক্ষক ও সুধীজন উপস্থিত ছিলেন।

রঞ্জন টাইলস এন্ড স্যানিটারি শোরুমের ব্যবস্থাপনা পরিচালক লিটন ঘোষ জানান, আধুনিক ও রুচিসম্মত টাইলস এবং স্যানিটারি পণ্যের সেবা পেতে মাগুরাবাসিকে এখন থেকে আর দূরের জেলার উপর নির্ভর করতে হবে না। সেবা প্রদানের মাধ্যমেই আমরা মাগুরাবাসির মন জয় করে নিতে সক্ষম হবো।

লক্ষ্য পূরণে তিনি সকলের সহযোগিতা প্রার্থনা করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology